আজ  বৃহঃবার, ১৩ ডিসেম্বর, ২০১৮

শিক্ষানুরাগী মফিজুল ইসলামের সৌজন্যে পরীক্ষার্থীদের উপকরণ বিতরণ

Matlab news pic 2

আরাফাত আল-আমিন ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়নের ৮৪নং আমুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বিশিষ্ট শিক্ষানুরাগী মো. মফিজুল ইসলামের সৌজন্যে অত্র প্রতিষ্ঠানের পিইসি পরীক্ষার্থীদের মাঝে বিনামূল্যে পরীক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে স্কুল প্রাঙ্গনে সকল পরীক্ষার্থীদের মাঝে এ উপকরণ বিতরণ করা হয়। এতে রয়েছে একটি করে জ্যামিতি বক্স, একটি করে স্কেল, একটি করে ক্লিপবোর্ড ও কলম-পেন্সিল।

উপকরণ বিতরনের সময় উপস্থিত ছিলেন, গজরা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মুজিবুর রহমান দেওয়ান, আমুয়াকান্দি সপ্রাবির প্রধান শিক্ষক ফেরদৌসি বেগম, স্থানীয় ইউপি সদস্য জাহিদ মে¤^ার, ম্যানেজিং কমিটির সদস্য ইসমাইল খান টিটু, গজরা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম টফিজ, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নজরুল ইসলাম’সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবগ্য, শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা।

প্রধান শিক্ষক ফেরদৌসি বেগম জানান, স্কুলের সভাপতি মো. মফিজুল ইসলাম সবসয়ই স্কুলের তদারকি করেন। যখন যা চাই স্কুলের প্রয়োজনে, শিক্ষার প্রয়োজনে তিনি না করেন না। চাওয়া মাত্রই দিয়ে দেন। তিনি সভাপতি হওয়ার পর থেকে স্কুলের অবকাঠানো অনেক উন্নতি হয়েছে। লেখাপড়ার মানও দিন দিন ভাল হচ্ছে।