আজ  মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০১৮

শিক্ষার্থীদের মাদক বিরোধী শপথ পাঠ মতলব উত্তরে ওটারচর উবিতে অপরাধ দমন সভা

M3জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥
মতলব উত্তর উপজেলার ওটারচর উচ্চ বিদ্যালয়ে সোমবার সকালে এক অপরাধ দমন সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব উত্তর থানার অফিসার ইন-চার্জ মো. আলমগীর হোসেন মজুমদার।
বক্তব্যে তিনি বলেন, মাদক, বাল্য বিবাহ, ইভটিজিং থেকে দূরে থাকতে হবে। এবং এর বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তোলতে হবে। ওসি বলেন, ফেসবুক, ইন্টারনেট ও মোবাইলের মাধ্যমে অনেকে হয়রানির শিকার হন। এবং বিভিন্নভাবে অর্থ নিয়ে যায় হ্যাকাররা। জিনের বাদশা সেজে রাতে মোবাইলে কল করে। বিভিন্ন লোভ দেখায়। অভিনব কায়দায় অর্থ নিয়ে যায়। এসব কিছু পেলে সাথে সাথে থানা পুলিশকে খবর দিবেন। বক্তব্য শেষে মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহকে না বলে শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করান ওসি।
সভায় সভাপতির বক্তব্যে ওটারচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এড. শহীদ উল্লা প্রধান বলেন, আমার ৪০ বছর শিক্ষকতার বয়সে এই প্রথম দেখলাম কোন অফিসার ইনচার্জ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে অপরাধ দমন বিষয়ক সভা করে। শিক্ষার্থীদের অপরাধ থেকে দূরে থাকার আহ্বান জানায় এবং অপরাধকে প্রতিরোধ করতে অনুপ্রেরণা জোগান। ওটারচর উচ্চ বিদ্যালয়ে এসে শিক্ষার্থীদের সচেতনমূলক সভায় করায় সকল শিক্ষকদের পক্ষ থেকে ওসিকে ধন্যবাদ জানাই।
সিনি: শিক্ষক ঢালী কামরুজ্জামান হারুনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, সহ- প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেন, মাওলানা আমিনুল হক, ক্রীড়া শিক্ষক হায়দার আলী, সহ-শিক্ষক নূরুল আমিন, মাহবুবুর রহমান, ইব্রাহিম খান, মিজানুর রহমান প্রমূখ।