আজ  বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯

শিক্ষা মন্ত্রী ডা. দিপু মনির আগমনে ইসলামাবাদ ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে শুভেচ্ছা মিছিল

Matlab uttar pic 2

আরাফাত আল-আমিন ◊
বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও শিক্ষা মন্ত্রী ডা. দিপু মনি এমপির মতলব উত্তরে আগমন উপলক্ষ্যে শুভেচ্ছা মিছিল বের করেছে ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। মিছিলে নেতৃত্ব দেন ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন)।

গত ১৩ জুলাই মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগ কর্তৃক বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে উপজেলা পরিষদ চত্ত¡রে জনসভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন মন্ত্রী ডা. দিপু মনি এমপি। অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা থেকে দলীয় নেতৃবৃন্দ মিছিলে মিছিলে যোগদান করেন।

১৩নং ইসলামাবাদ ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও সহযোগী সংগঠনের সহস্রাধিক দলীয় নেতৃবৃন্দ মিছিলের মাধ্যমে মন্ত্রী ডা. দিপু মনি এমপিকে শুভেচ্ছা-অভিনন্দন জানান এবং জনসভায় যোগ দেন। এসময় উপস্থিত ছিলেন, ইসলাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নুরুল আমিন পাটোয়ারী, যুগ্ম-সাধারন সম্পাদক রিপন মিয়া, যুবলীগ নেতা মাইনুদ্দিন সরকার, হাসানুজ্জামান শিকন, জসিম উদ্দিন, শাহীন দর্জি, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জালাল উদ্দিন, যুগ্ম-সাধারন সম্পাদক এসএম মামুন সরকার, স্বেচ্ছাসেবকলীগ নেতা ও ব্যবসায়ী আনিছুর রহমান, ছাত্রলীগের সভাপতি মো. ফরহাদ, ছাত্রলীগ নেতা ইসমাইল হোসেন হিমু, ছাত্রলীগ নেতা শাওন প্রমুখ।