আজ  বৃহঃবার, ১৮ জুলাই, ২০১৯

শিক্ষা মন্ত্রী ডা. দিপু মনির আগমনে রিয়াজের শুভেচ্ছা তোরণ

Matlab Toron

আরাফাত আল-আমিন ◊
বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত জনসভায় যোগ দিতে চাঁদপুর জেলার মতলব উত্তরে আসছেন শিক্ষা মন্ত্রী ডা. দিপু মনি এমপি। শনিবার (১৩ জুলাই) বিকাল ৩ ঘটিকার সময় উপজেলা পরিষদ প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা দিবেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ডা. দিপু মনি এমপি।

শিক্ষা মন্ত্রীকে শুভেচ্ছা জানাতে দৃষ্টি নন্দন তোরণ সাজিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের উপ-কমিটির সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি রিয়াজ উদ্দিন রিয়াজ। মতলব উত্তর উপজেলার মতলব ফেরীঘাট-ছেঙ্গারচর সড়কের লুধুয়া এলাকায় তার নিজ বাড়ির সামনে ও কয়েকটি স্থানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় ও শিক্ষা মন্ত্রী সহ নেতৃবৃন্দের ছবিযুক্ত তোরণগুলো সাজিয়েছেন তিনি।

রিয়াজ উদ্দিন রিয়াজ বলেন, মাননীয় শিক্ষা মন্ত্রী ডা. দিপু মনি এই প্রথম বড়ধরনের জনসভায় যোগ দিতে মতলব উত্তরে আসছেন। মন্ত্রী মহোদ্বয়কে শুভেচ্ছা জানাতে আমার এই সামান্য আয়োজন। আমি তার সফল আগমণ কামনা করছি।