আজ  রবিবার, ৯ ডিসেম্বর, ২০১৮

শিক্ষিত বেকারদের কাজে লাগিয়ে সমৃদ্ধিশালী মতলব গড়ে তোলবো : এ্যাড. শামীমুল ইসলাম

মতলব উত্তরে জাতীয় যুবসংহতির আলোচনা সভা

Matlab uttar pic 1
মতলব (চাঁদপুর) প্রতিনিধি ◊
চাঁদপুর-২ আসন থেকে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী এ্যাডভোকেট মো. শামীমুল ইসলাম বলেছেন, মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার সকল শিক্ষিত বেকারদের কাজে লাগিয়ে সমৃদ্ধিশালী মতলব গড়ে তোলবো। মতলবে শিল্প ও করখানা স্থাপনের মাধ্যমে এ অঞ্চলকে অর্থনৈতিক উপজেলা হিসেবে রূপান্তরিত করবো। যারা কম শিক্ষিত বেকার রয়েছে তাদেরকেও জাতীয় পার্টি ক্ষমতায় গেলে কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। কারন উন্নত দেশ গড়তে হলে সকলের কর্মসংস্থান থাকতে হবে। শুক্রবার (২৬ অক্টোবর) বিকালে মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব অডিটোরিয়ামে উপজেলা জাতীয় যুবসংহতি কর্তৃক আয়োজিত এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাতীয় আইনজীবি ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও ঢাকা জজ কোর্টের আইনজীবি শামীমুল ইসলাম আরও বলেন, আমাকে যদি দল মনোনয়ন দেয় তাহলে আমি নির্বাচন করবো। আমার বিশ^াস মতলবের আপামর জনগণ আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি জয়ী হলে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলাকে বাংলাদেশের অন্যতম উপজেলা হিসেবে সমৃদ্ধিশালী করবো। এজন্য সকলের দোয়া ও সহযোগীতা চাই।

মতলব উত্তর উপজেলা জাতীয় যুবসংহতির আহ্বায়ক এ্যাড. শামীমুল ইসলাম জাপার উন্নয়ন তুলে ধরে বলেন, মতলবে এরশাদ সরকারের অনেক উন্নয়ন আছে। এর দৃষ্টান্ত হলো মেঘনা ধনাগোদা সেচ প্রকল্প। মতলবের এই বেরীবাঁধ না হলে এ উপজেলায় কোন উন্নয়নই সম্ভব হত না। বেরীবাঁধ হওয়ায় যেকোন কাজ করা যাচ্ছে, মানুষ সুখে শান্তিতে বসবাস করছে। এটা জাপার একটা বড় সাহসিকতা। তিনি বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় থাকাকালীন প্রতিটি ইউনিয়নে একটি করে স্বাস্থ্য কেন্দ্র করে দিয়েছে। মতলবের মানুষ যার সুফল এখনো ভোগ করছে। স্বাস্থ্য সেবার জন্য দূরে যেতে হয় না। আগামী দিনে এসব উন্নয়ন আরো প্রসারিত করতে এরশাদ সরকারকে ক্ষমতায় আনতে হবে।

উপজেলা যুবসংহতির সদস্য সচিব প্রভাষক আলমাছ মিয়ার সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবসংহতির সাবেক সদস্য জিশান আহমেদ রিপন, উপজেলা যুবসংহতির যুগ্ম-আহ্বায়ক আজহার উদ্দিন মুফতী, যুগ্ম-আহ্বায়ক ইব্রাহিম খলিল প্রমুখ। এসময় উপজেলা জাতীয় যুবসংহতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।