আজ  মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০১৮

শেখ হাসিনা আর ১০ বছর ক্ষমতায় থাকলে দেশের চেহারা পাল্টে যাবে : মনজুর আহমদ

মতলব উত্তর উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা
16386938_616175108568537_1235481551639960910_n

মতলব (চাঁদপুর) সংবাদদাতা :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো ১০ বছর ক্ষমতায় থাকলে বাংলাদেশের চেহারা পাল্টে যাবে। আল্লাহ তাকে অনেক জ্ঞান দান করেছেন। প্রধানমন্ত্রী অনেক ভাল ভাল পরিকল্পনা নিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। প্রতিটি ইউনিয়নে একজন করে বিসিএস কর্মকর্তা বসানোর চিন্তা করছে সরকার। এছাড়াও প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ে একজন করে ধর্মীয় শিক্ষক নিয়োগ নিয়েও ভাবছে সরকার। এমন সব পরিকল্পনার মধ্য দিয়েই ডিজিটাল বাংলাদেশ গড়ে ওঠবে। আমরা মতলব উত্তর উপজেলা পরিষদের পক্ষ থেকে শেখ হাসিনার সুদীর্ঘ হায়াৎ কামনা করি। বৃহস্পতিবার উপজেলা পরিষদরে মায়া বীর বিক্রম অডিটোরিয়ামে আয়োজিত উপজেলা পরিষদের মাসিক সাধারন সভায় সভাপতিত্বর বক্তব্যে চেয়ারম্যান মনজুর আহমদ এসব কথা বলেন।

মনজুর আহমদ আরো বলেন, যেসব প্রাইমারী স্কুলের প্রাক-প্রাথমিকের ক্লাসরুম নেই, ওই সব বিদ্যালয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপির পক্ষ থেকে ক্লাসরুম নির্মাণ করে দেওয়া হবে। এছাড়াও উপজেলা পরিষদের সকল কার্যক্রম সুষ্ঠু ও সুন্দরভাবে চলছে বলে তিনি জানান।

সভায় উপজেলা নির্বাহী অফিসারের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ মো. মাহবুবুর রহমান, ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, আজমল হোসেন চৌধুরী, আলহাজ¦ হানিফ দর্জি, সাজেদুল হাসান বাবু (বাতেন), আলী আক্কাস বাদল, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ফারুক হোসেন, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ কবির হোসেন, মৎস্য কর্মকর্তা সাখাওয়াত হোসেন, একটি বাড়ি একটি খামার প্রকল্পের কর্মকর্তা আফজালুর রহমান, খাদ্য কর্মকর্তা দীপক চন্দ্র দেবনাথ, মহিলা বিষয়ক কর্মকর্তা কাজী ইশরাত জামান, সমাজসেবা মো. নূরুল ইসলাম, পরিসংখ্যান কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. শাহআলম প্রমূখ।