আজ  মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০১৮

সাংবাদিক বাবুল মুফতীর মায়ের ইন্তেকাল

মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের শোক

M2

মতলব (চাঁদপুর) প্রতিনিধি :
দৈনিক চাঁদপুর কন্ঠের নিজস্ব প্রতিবেদক ও মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক সাংবাদিক বাবুল মুফতীর মাতা জমিলা খাতুন গত ৩১ মার্চ রাত ৯.২৫ টায় ইন্তেকাল করেন (ইন্নানিল্লাহি…..রাজেউন)। তিনি দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলেন। মরহুমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দ ।

মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৯৫ বছর। তিনি ২ পুত্র ও ৩ মেয়ে’সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। গত শনিবার দুপুরে হরিণা কবরস্থানে মরহুমার লাশ দাফন করা হয়। এর আগে বাদ যোহর নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজ মাঠে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে।

জানাযার নামাজে অংশ গ্রহন করেন, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগ, সিনি: সহ-সভাপতি প্রভাষক আলমাছ মিয়া, সাধারন সম্পাদক একেএম গোলাম নবী খোকন, যুগ্ম-সাধারন সম্পাদক জাকির হোসেন বাদশা, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক আরাফাত আল-আমিন, সিনিয়র সাংবাদিক কামরুজ্জামান হারুন, সদস্য আতিকুর রহমান দুলাল, মমিনুল ইসলাম, শাহাদাত হোসেন, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মমিন দেওয়ান, বীর মুক্তিযোদ্ধা হান্নান লস্কর’সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুসল্লিগণ।