আজ  মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

সুভাস ভৌমিকের নেতৃত্বে গজরা ইউনিয়ন শ্রমিকলীগ সুসংগঠিত

pic 7

আরাফাত আল-আমিন ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়ন শ্রমিকলীগ সুসংগঠিত হয়েছিল সুভাস ভৌমিকের নেতৃত্বে। গজরা ইউনিয়নে শ্রমিকলীগ প্রতিষ্ঠাতার পর থেকেই তিনি দলকে সুসংগঠিত রাখতে শ্রম দিয়ে যাচ্ছেন। বিগত দিন ধরে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন তিনি। সুখে দুঃখে তাকে কাছে পাওয়ায় শ্রমিকরা পুণরায় সভাপতি হিসেবে পেতে চায় সুভাসকে।

সম্প্রতি শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে গজরা ইউনিয়ন শ্রমিকলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ওই সম্মেলনে পূর্বের কমিটি বাতিল করে নতুন করে কমিটি গঠনের লক্ষ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থীতা আহ্বান করা হয়। সুভাস ভৌমিক সভাপতি পদে নিজেকে প্রার্থীতা ঘোষনা করেন।

সুভাস ভৌমিক জানান, দলকে সুসংগঠিত করতে যা যা প্রয়োজন আমি সব কিছু করেছি। বিনিময়ে দলকে সাজিয়ে রেখেছি। তাছাড়া এই গজরা ইউনিয়নে আমি শ্রমিকলীগ প্রতিষ্ঠা করেছি। শ্রমিকদের পাশে থেকেছি বলেই, সম্মেলনের দিন শত শত শ্রমিক আমার ডাকে চলে এসেছে। আমি তাদের সম্মান করি, শ্রদ্ধা করি, ভালবাসি। আমি সবসময় শ্রমিকদের সেবা করে যাবো।

তিনি আরও জানান, আমি পুণরায় সভাপতি প্রার্থী হয়েছি। উপজেলা নেতৃবৃন্দ আমাকে যোগ্য মনে করলে অবশ্যই সভাপতি হিসেবে আমাকে নির্বাচিত করবেন। আমি সবাইকে নিয়ে মিলে-মিশে আগামীতে কাজ করে যাবো।