আজ  শনিবার, ২১ এপ্রিল, ২০১৮

সেঞ্চুরি হলো না তামিমের

1503990522
অনলাইন ডেস্ক: মিরপুর স্টেডিয়ামে তৃতীয় দিনে দ্বিতীয় ইনিংসে বাংলাদেশ যখন শুরুটা ভালো করতে ব্যর্থ হয় তখন তামিম ইকবাল স্বাচ্ছন্দ্যে খেলছিলেন। অনেকটা অজি বোলারদের ওপর চড়াও হয়ে খেলতে থাকেন। কিন্তু বিধিবাম। দুর্ভাগ্যক্রমে কামিনসের একটি উঁচু বলে তামিমের গ্লাভস ছুঁয়ে যায়। আর তার সঙ্গেই শেষ হয় তামিমের সেঞ্চুরির আশা। তিনি ১৫৫ বল খেলে ৭৮ রান তুলতে সক্ষম হন। তখন দলের রান ১৩৫।
আজ মঙ্গলবার সকাল ১০টায় মিরপুর স্টেডিয়ামে খেলায় নামে টাইগাররা। শুরুতেই হোঁচট খায় তারা। তাইজুল ও ইমরুল আউট হয়ে সাজঘরে ফিরেন। তামিম দ্বিতীয় ইনিংসেও অর্ধশতক করেন। তার ৫০ তম টেস্টে পরপর ফিফটি করলেন তিনি। মুশফিকুর রহিম ২৭ রানে মাঠে অবস্থান করছেন। তামিমের আউটের পর ব্যাট হাতে নামেন সাকিব আল হাসান।
এদিকে, সকাল থেকে একটু অসতর্কভাবে খেলতে দেখা গেছে তাইজুল ও ইমরুল কায়েসকে। তারই খেসারত দিতে হলো দুইজনকে। সোমবার নাইটওয়াচম্যান হিসেবে নামে তাইজুল ইসলাম। তাকে বিদায় করেছেন নাথান লায়ন। অফ স্পিনে এলবিডব্লিউ হন তিনি। ৪ রান করতে সক্ষম হন তাইজুল। অপরদিকে ইমরুল ২ রানে লায়নের বলে ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফিরেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১৩৮/৪। ১৮১ রানের লিডে আছে টাইগাররা।