আজ  বুধবার, ২১ অক্টোবর, ২০২০

হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে ধানের শীষের প্রার্থীর কর্মী সমাবেশে

হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে ধানের শীষের প্রার্থীর কর্মী সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে হাইমচর উপজেলার ২ নং উত্তর আলগি ইউনিয়নের গাজীর বাজারে সমাবেশের আয়োজন করা হয়।
কর্মীসমাবেশে হাইমচর উপজেলা বিএনপির সভাপতি আমিন উল্লাহ বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম শফিকের পরিচালনায় নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।
তিনি তার বক্তব্যে বলেন, জনমত জরিপে হাইমচরে শতকরা একশ ভোটের মধ্যে ৬৫ ভোট ধানের শীষের। এখানে ধানের শীষের সাথে কারো প্রতিদ্বন্দ্বিতা হবে না। কে পরাজিত হবেন তা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা হবে নৌকা আর আনারস মার্কার সাথে। তিনি হাইমচরবাসীর প্রতি অনুরোধ জানিয়ে বলেন, কোনো বিভ্রান্ত হবেন না, ভয়কে জয় করে ভোট কেন্দ্রে যাবেন। হাইমচরবাসী জাগ্রত হয়েছে। ব্যালট যুদ্ধে হাইমচরের জনগণ ধানের শীষকে জয়ী করবে।
কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম, সদর উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট জাহাঙ্গীর আলম, সাবেক ছাত্রনেতা ইব্রাহিম কাজি জুয়েল।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক, সদর উপজেলা যুবদলের আহবায়ক আক্তার হোসেন সাগর, হাইমচর উপজেলা বিএনপির সহ-সভাপতি হাজী আঃ হালিম পাটওয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক রহমান কবিরাজ।
এদিকে নির্বাচনের শেষ মুহূর্তে ধানের শীষ মার্কার প্রার্থী ইসাক খোকনকে বিজয়ী করার লক্ষ্যে  ব্যাপক নির্বাচনী প্রচার-প্রচারণা এবং গণসংযোগ করেছে। দলীয় প্রার্থীর পক্ষে এদিন জেলা বিএনপি, যুবদল উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দও গণসংযোগে অংশ নেন। এ সময় ব্যবসায়ীদের কাছে লিফলেট বিতরণ করে খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে বেগবান করতে তারা ধানের শীষে ভোট চান।
বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মোঃ ইসহাক খোকন, ভাইস চেয়ারম্যান প্রার্থী জিএম ফজলুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ফাতেমা বেগম এবং দলের সিনিয়র নেতৃবৃন্দসহ বিএনপির নির্বাচনী এ গণসংযোগ বিরাট শো-ডাউনে পরিণত হয়।