আজ  বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯

হাজীগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ওসির গুজব বিরোধী সচেতনমূলক সভা

Matlab uttar pic 5

আরাফাত আল-আমিন ◊
চাঁদপুরের হাজীগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃহস্পতিবার (২৫ জুলাই) ছেলে ধরা, গলাকাটা এসব গুজব বিরোধী সচেতনতামূলক সভা করেছেন অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন।

উপজেলার পাইলট স্কুল, হাজীগঞ্জ মডেল কলেজ, হাজীগঞ্জ ডিগ্রী কলেজ, বলাখাল জেএন উচ্চ বিদ্যালয়, বলাখাল সরকারী প্রাথমিক বিদ্যালয়, দক্ষিণ বলাখাল প্রাথমিক বিদ্যালয়, রাজারগাও উচ্চ বিদ্যালয়ে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ থানার ওসি মো. আলমগীর হোসেন।

বক্তব্যে তিনি বলেন, বর্তমানে দেশে যে গলা কাটা, পোলা চোর নামে যে অপপ্রচার ছড়ানো হচ্ছে, তা সম্পূর্ণ গুজব। আপনারা গুজবে কান দেবেন না। আর যদি এমন কিছু পেয়ে থাকেন বা কাউকে সন্দেহ হয় তাহলে আমাদেরকে খবর দিবেন অথবা ৯৯৯ এ কল দিবেন। গণপিটুনি দিবেন না, আগে নিশ্চিত হবেন এবং থানা পুলিশকে সাথে সাথে খবর দিবেন। আমরা আইনগত ব্যবস্থা নিবো।

ওসি আলমগীর হোসেন আরও বলেন, বর্তমান সমাজে মাদক একটি ব্যাধি আকারে ধারণ করেছে। আমরা মাদক, ইভটিজিং ও অপরাধ দমনে অত্যান্ত কঠোর। সুতরাং ইভটিজিং, মাদক বা জঙ্গি-সন্ত্রাসী করা তো দূরে থাক এসব নিয়ে চিন্তাই করবেন না। তিনি গুজবের বিরুদ্ধে সচেতন হওয়ার জন্য সকল শিক্ষক ও শিক্ষার্থীদের সচেতন হওয়ার আহ্বান জানান।