আজ  শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮

২০ জানুয়ারী ছেঙ্গারচর বিশ্ববিদ্যালয় কলেজের উন্নয়ন কাজ উদ্বোধন করবেন ত্রাণ মন্ত্রী

দিপু চৌধুরীর আমন্ত্রণে সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেবেন মমতাজ

M2

আরাফাত আল-আমিন :
আগামী ২০ জানুয়ারী সকাল ১১ ঘটিকায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর বিশ্ববিদ্যালয় কলেজের আইসিটি ভবন ভিত্তিপ্রস্তর ও বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প উদ্বোধন করবেন প্রধান অতিথি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি। এরপর কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ, সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিরতণ করবেন ত্রাণ মন্ত্রী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ছেঙ্গাচর বিশ্ববিদ্যালয় কলেজের গভর্নিং বডির সভাপতি, বিশিষ্ট শিক্ষানুরাগী ও কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, ত্রাণ মন্ত্রীর সহধর্মিনী পারভীন চৌধুরী, মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামীলীগের উপদেষ্টা সুবর্ণা চৌধুরী বীনা, মতলব ইয়ং ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আশফাক হোসেন চৌধুরী মাহি। অনুষ্ঠানে প্রশাসনিক কর্মকর্তা, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগী সংঠনের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

এদিকে নবীন বরণ উপলক্ষ্যে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিতে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপুর আমন্ত্রনে আসছেন গ্রাম বাংলার জনপ্রিয় কন্ঠশিল্পী মমতাজ বেগম। মনমাতানো গান গেয়ে দর্শক স্রোতাদের জাগিয়ে তুলবেন। অনুষ্ঠান সুন্দর ও সফলভাবে সমাপ্ত করার জন্য সকলের সহযোগীতা চেয়েছেন কলেজ কর্তৃপক্ষ।

ছেঙ্গারচর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আবুল বাশার বলেন, আগামী ২০ জানুয়ারী কলেজের বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি। এছাড়াও বিশেষ অতিথিবৃন্দ উপস্থিত থাকবেন। সকলে আমন্ত্রিত। অনুষ্ঠানটি সফল ভাবে সমাপ্ত করার জন্য আমরা সকলের সহযোগীতা কামনা করি।