আজ  শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

আল্লাহর রাসুল (সঃ)কে নিয়ে কটুক্তি করায় মানববন্ধনে

মাা

আল্লাহ এবং আল্লাহর রাসুল (সঃ) কে নিয়ে যারা কটুক্তি করায় সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে মানববন্ধনে করা হয়েছে।

বাংলাদেশের সর্বস্তরের ছাত্র এবং জনতাকে নিয়ে মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে, আল্লাহ এবং আল্লাহর রাসুল (সঃ) কে নিয়ে যারা কটুক্তি করে তাদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি নিয়ে মানববন্ধনে করা হয়েছে।

মানববন্ধনের হাফেজ মোঃ মাহমুদুল হাসান সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, মাওলানা ফেরদাউস আহমেদ আবির, মোঃ তাহসিন আহমেদ হান্নান ও মোঃ রাফি সহ আরো অনেকেই,
এই মানববন্ধনের মুল উদ্দেশ ছিলো ইতিপূর্বে যারা বাংলাদেশে ইসলাম বিদ্বেষী ধর্মবিরোধী অাউল বাউল আল্লাহ ও আল্লাহ রাসুল (সঃ)কে নিয়ে যারা কটুক্তি করেছে তাদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি নিয়ে। মাননীয় সরকারের কাছে আকুল আবেদন এই যে, তিনি যেন মহান সংসদে ইসলাম বিদ্বেষীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির আইন বাস্তবায়ন করেন। ভবিষ্যত যেন আল্লাহ ও আল্লাহর রাসুল (সঃ) এর ইজ্জতের উপর হামলা না করে। বাংলাদেশের। ৯৫% মুসলমানের দেশে যারা আল্লাহ ও আল্লাাহর রাসূরের (সঃ)এর ইজ্জতের উপর হামলা করবে তাদের কে শাস্তির আওতায় আনা হোক, এটাই দাবি, সরকারের কাছে আরো একটি কথা বলতে চাই মুসলমান হিসেবে আপনার আমার ধর্মকে নিয়ে যারা যারা কটুক্তি করবে সে যে দলের হোক না কেন তাকে শাস্তির আওতায় আনবেন। সর্বোপরি আজকে যারা আমাদের সাথে থেকে সহযোগীতা করেছেন সবাই কে ধন্যবাদ।