আজ  রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

চাঁদপুরে অসামাজিক কার্যকলাপে বাধা দুই দফা সন্ত্রাসী হামলায় আহত ৬

 

চাঁদপুরে অসামাজিক কার্যকলাপ করতে বাধা দেওয়ায় দুই দফা সন্ত্রাসী হামলায় ৬ জনকে কুপিয়ে জখম করা হয়েছে।
গুরুতর জখম অবস্থায় আহতদের চাঁদপুর সরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।
চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়ন চেয়ারম্যান রোডে দক্ষিণ বালিয়া গ্রামের ৮ ও ৯ নং ওয়ার্ডের এই হামলার ঘটনা ঘটে।
স্থানীয়রা অভিযোগ করে বলেন, এই এলাকার অটোচালক বিল্লাল গাজীর ছেলে ইমন, দেলোয়ার ও আল-আমিন পবিত্র শবে বরাতের রাতে চাঁদপুর পুরান বাজার থেকে একটি পতিতা মেয়েকে এনে গাজী বাড়িতে নিয়ে যায়। এসময় এলাকার যুব সমাজ ঘটনাটি জানতে পেরে তাদেরকে ধাওয়া দেয়।
বখাটে ৩ যুবক পতিতা মেয়েকে রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
পরে ইমনের বাবা বিলাল গাজী ও আলামিনের বাবা সফিক বেপারি এলাকার মানুষের চাপে পড়ে ওই প্রতিতা যুবতীকে অটোরিকশায় উঠিয়ে দিয়ে পাঠিয়ে দেয়।
এলাকার মধ্যে এই অসামাজিক কার্যকলাপ করার ঘটনাকে কেন্দ্র করে ওই অভিযুক্ত তিন যুবককে খুঁজে বের করে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য চেষ্টা করে।
অভিযুক্ত তিন যুবক এলাকার কাসেমের বাড়িতে পালিয়ে রয়েছে এ সংবাদ পেয়ে যুব সমাজের কয়েকজন সেই বাড়িতে তাদের খুজে যায়। এ সময় কাশেম,শাহ আলম ও শাকিল সহ বেশ কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে প্রথম দফা হামলা চালায়।
পরে শনিবার সকালেও দ্বিতীয় দফা হামলা চালিয়ে এলাকার যুব সমাজের মোঃ ফয়সাল, ইয়াসিন, মালিক, মাকসুদ, ইসমাইল, মাহবুব ৬জনকে কুপিয়ে জখম করে।
এই অসামাজিক কার্যকলাপের বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলার ঘটনায় এলাকায় আবারো রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা দেখা দিয়েছে। যেকোনো সময় ঘটতে পারে অনাকাঙ্ক্ষিত ঘটনা। তাই অতি দ্রুত সংশ্লিষ্ট প্রশাসন অভিযুক্তদের গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জোর দাবী জানিয়েছেন স্থানীয়রা।

শিি