আজ  বৃহঃবার, ৩ ডিসেম্বর, ২০২০

চাঁদপুরে বাস ও থানায় হয়রানিরোধে পুলিশের কার্যক্রম শুরু

 

 

যাত্রীবাহি বাসে ইভটিজিং, ডাকাতি, হয়রানি নিরসনের লক্ষ্যে কার্যক্রম শুরু করেছে জেলা পুলিশ। যে কোন দুর্ঘটনা ও যাত্রী হয়রানী বন্ধের লক্ষ্যে সকল বাসের নম্বর প্লেট বাসের ভেতরে সাঁটানো হয়েছে।

বুধবার(১৭ ডিসেম্বর) দুপুরে পুলিশ সুপার মো.মাহাবুবুর রহমান শহরের বাসস্ট্যান্ড এলাকায় বাসের ভেতরে নম্বর প্লেট লাগিয়ে এ কার্যক্রম উদ্বোধন করেন।
এছাড়া থানায় সাধারণ মানুষের হয়রানিরোধেও নেয়া হয়েছে নতুন কার্যক্রম। এখন থেকে সিসি ক্যামেরার মাধ্যমে থানায় আগত লোকজন ও থানার কর্মকর্তাদের কর্মকান্ড তত্ত্বাবধান করা হবে। এর মাধ্যমে দীর্ঘদিনের ভোগান্তি লাঘব হবে বলে মনে করছেন পুলিশ বিভাগ। বিশেষ করে থানায় জিডি কিংবা মামলা করতে কোনো ধরনের আর্থিক লেনদেন না হয় সে ব্যাপারে নজরদারি করা হবে।
চাঁদপুর মডেল থানায় অনিয়ম ও দুর্নীতি রোধে সিসি ক্যামেরার কার্যক্রম উদ্বোধন করেন পুলিশ সুপার।
এ সময় উপস্থিত ছিলেন পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসিম উদ্দিন, পুলিশ পরিদর্শক তদন্ত হারুনুর রশিদ, কমিউনিটি পুলিশিংয়ের সিপিও আব্দুর রব, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহিদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক লক্ষণ চন্দ্র সূত্রধর।