আজ  বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

চাঁদপুরে মোবাইল সার্ভিসিং ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশনের আলোচনা সভা

 

মোবাইল সার্ভিসিং ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন এন্টারপ্রাইজ আয়োজনে কার্য পরিষদ গঠনের উদ্দেশ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ২৮ অক্টোবর রবিবার সকাল ১১ ঘটিকায় চাঁদপুর প্রেসক্লাবের হলরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ আনোয়ার হুসাইন (আনু)।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সততা দক্ষতা ও সুসম্পর্কের হল ব্যবসার মূল মন্ত্র। যেই ব্যবসা করতে আসবে তাদেরকে এ বিষয়গুলো খেয়াল রাখতে হবে। কাস্টমারদের সাথে সোহার্দ্যপুন্য ব্যবহারই পারে একজন ব্যবসায়ীকে জনপ্রিয়তার শীর্ষে তুলে দিতে। আর যেকোনো প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করার জন্য প্রয়োজনের ব্যবসায়ীদের ঐক্যবদ্ধতা। আর সে লক্ষ্যেই মোবাইল সার্ভিসিং ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন নামে আজ একটি সংগঠনের আবির্ভাব হতে যাচ্ছে। তাই যারা এই সংগঠনের সদস্য হবেন তারা অবশ্যই সংগঠনের সকল নিয়ম কানুন মেনে চলবেন। যারা সংগঠনের সদস্য হতে পারেননি তার মনে করবেন যে এই সংগঠনটি আপনার। সংগঠনের কার্যক্রম গতিশীল করার জন্য আপনারা সবাই আন্তরিক ভাবে সাহায্য সহযোগিতা করে যাবেন।

জয়নাল আবেদীন সাহেলে এর সভাপতিত্বে আল-আমিন শুভর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির মধ্যে উপস্থিত ছিলেন রেলওয়ে হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাফেজ মোঃ জাকির হোসেন মৃধা।অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খোকন চন্দ্র শীল লুৎফর রহমান রিপন, লিটন মজুমদার, পার্থ মজুমদার সুমন মজুমদার।

পরে প্রধান অতিথি আলহাজ্ব মোঃ আনোয়ার হুসাইন (আনু) জয়নাল আবেদীন সোহেল কে সভাপতি ও অমর কৃষ্ণ রায় কে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্য উপদেষ্টা করে ১৮ সদস্যের ৩বছর মেয়াদে সদর উপজেলা কমিটি ঘোষণা করেন।