আজ  শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

চাঁদপুরে রাস্তার মাঝখানে পল্লী বৈদ্যুতের পিলার, চলাচলে জনদুর্ভোগ

VideoCapture_20191125-195727চাঁদপুর সদর উপজেলার ১২ নং ইউনিয়নের ৪ নং ওয়ার্ড মধ্য বাখরপুরে রাস্তার মধ্যখানে পল্লী বিদ্যুতের পিলার স্থাপন করা হয়েছে।
বৈদ্যুতিক পিলারের কারণে রাস্তা দিয়ে সাধারণ মানুষ চলাচলে ব্যাপক দুর্ভোগ সৃষ্টি হয়েছে।
পল্লী বিদ্যুতের কর্মকর্তাদের কাছে অভিযোগ দেওয়ার পরেও তারা রাস্তার মাঝখান থেকে বৈদ্যুতিক পিলার (খুঁটি) না সরানোর কারণে স্থানীয়দের মাঝে চরম ক্ষোভ দেখা দিয়েছে।
স্থানীয়রা অভিযোগ করে বলেন, মধ্য মদনা  মুক্তিযোদ্ধা শহীদ সিরাজুল ইসলাম খান সড়কের মাঝখানে একটি পল্লী বিদ্যুতের পিলার স্থাপন করায় চলাচলে চরম দুর্ভোগে দেখা দিয়েছে। বেশ কয়েকবার পল্লী বিদ্যুতের কর্মকর্তাদের জানানোর পরেও তারা কোনো কর্ণপাত করেনি। পিলারটি সরাবে বলেও এখনো ব্যবস্থা নেয়নি।
রাতের বেলায় অন্ধকারে চলাচল করার সময় এই পিলারের সাথে আঘাত লেগে অনেক লোক আহত হয়েছে।
আমাদের একটাই দাবি রাস্তার মাঝখান থেকে পল্লী বিদ্যুতের পিলারটি খুব দ্রুতগতিতে যেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সরিয়ে ফেলে।
৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য আলমগীর মেম্বার জানায়, চান্দ্রা ইউনিয়ন এর মদনা গ্রামটি খুবই অবহেলিত। এই ওয়ার্ডের বেশ কয়েকটি মাটির রাস্তা রয়েছে। এরমধ্যে মুক্তিযোদ্ধা শহীদ সিরাজুল ইসলামের বাড়ি রাস্তাটি মাঝখানে একটি পল্লী বিদ্যুতের পিলার স্থাপন করায় এলাকার জনগণের চরম দুর্ভোগে দেখা দিয়েছে। পল্লী বিদ্যুতের কর্মকর্তাদের জানানোর পরেও তারা এখনো ব্যবস্থা নেয়নি। আমরা চাই অতি দ্রুত একটি সরিয়ে রাস্তার পাশে স্থাপন করা হয়। যাতে করে এই রাস্তাটিতে জনগণের চলাচলের জন্য কোন সমস্যা না হয়।এজন্য পল্লী বিদ্যুতের উর্দ্ধতন কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ করছি যাতে করে তারা দ্রুত ব্যবস্থা গ্রহণ করে।