আজ  শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

চাঁদপুর চান্দ্রায় আওয়ামীলীগের নবগঠিত কমিটিকে যুবলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

 

 

VideoCapture_20191208-174356চাঁদপুর সদর উপজেলা ১২ নং চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের নবগঠিত সভাপতি ইউপি চেয়ারম্যান খানজাহান আলী ও সাধারণ সম্পাদক জসিম এর শুভেচ্ছা জানান ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা।
রবিবার বিকেলে ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শেখ মোঃ আলমগীর হোসেন, সিনিয়র যুগ্ন আহবায়ক সালাউদ্দিন মিয়া বাবু নেতৃত্বে যুবলীগের নেতাকর্মীরা নবগঠিত আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানান।
চান্দ্রা ইউনিয়ন ইউনিয়ন আওয়ামীলীগের নবগঠিত পদ-পদবী পাওয়া এই দুই নেতা আগামী দিনগুলোতে যাতে আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দদের পাশে নিয়ে কাজ করে এটাই কামনা করেন ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দরা।
পুরনো ভুলগুলো শুধরে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আওয়ামী লীগকে আরও শক্তিশালী সুসংগঠিত করতে পারে এটাই কামনা করেন নেতাকর্মীরা।
এ সময় ইউনিয়ন যুবলীগের সদস্য জহির মিয়াজী, জাহিদ হাসান টিটু, মমিন খান, রাসেল পাটোয়ারী, কালাচান গাজী, খলিল, মজিবুর রহমান মিয়াজী, নূর মোহাম্মদ, ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আতাউর রহমান রাজু পাটোয়ারী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ হারুন শেখ সহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন