আজ  বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

চাঁদপুর জেলায় ৩৯ হাজার ৭শ কম্বল বরাদ্দ

 

 

চাঁদপুরে মাঝারি শৈত্য প্রবাহ থাকায় শীতের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় চাঁদপুর জেলা প্রশাসন প্রতি উপজেলা পৌরসভা ও ইউনিয়নে ত্রাণ মাখা কর্তৃক কম্বল বরাদ্দ দিয়েছেন।
প্রাপ্ত তথ্যে জানা গেছে , চাঁদপুর জেলায ৮ উপজেলা, ৭ পৌরসভা ও ৮৯ টি ইউনিয়নে ত্রাণ সামগ্রী হিসাবে এবারের এ শীত মৌসুমে বরাদ্দ পাওয়া ৩৯ হাজার ৭শ কম্বল বিতরণ করা হয়েছে। এর মধ্যে প্রত্যেকটি ৪৬০ এবং প্রত্যেকটি পৌরসভা ৪৬০টি বরাদ্দ দেয়া হয়েছে ।
ইতিমধ্যেই এসব কম্বল প্রত্যেক উপজেলা ও পৌরসভার সংশ্লিষ্ট কার্যালয় প্রেরণ করা হয়েছে বলে চাঁদপুর জেলা ত্রাণ শাখা বৃহস্পতিবার ১৯ ডিসেম্বর চাঁদপুর টাইমসকে এ তথ্য জানান।
প্রত্যেক নির্বাচনি এলাকার সংসদ সদস্যগণ ত্রাণ কমিটির উপদেষ্টা । তাঁর সাথে পরামর্শক্রমে সংশ্লিষ্ট উপজেলা চেয়ারম্যান,নির্বাহী কর্মকর্তা, পৌরসভা মেয়র, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ স্ব স্ব এলাকায় দুস্থদের মাঝে এ কম্বল বিতরণ করবেন ।
জনপ্রতিনিধিরা তাদের এলাকার সংশ্লিষ্টতা প্রাপ্ততা যাচাই করে কম্বর বিতরণের নির্দেশ রয়েছে ।
চাঁদপুর জেলায় বৃহস্পতিবার ভোর ৫ টায় রেকর্ডকৃত চাঁদপুর আবহাওয়া অফিস জানায়,চাঁদপুরের সর্বনিম্ন তাপমাত্রা ১৩ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়ার্স। এ অবস্থা ২১ ডিসেম্বর পর্যন্ত চলতে পারে । মাঝারি ও মৃদু শৈত্য প্রবাহ বয়ে যাচ্ছে এবং তা আরো বিস্তার লাভ করতে পারে।