আজ  শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

চাঁদপুর পৌরসভার মহিলা কাউন্সিলর প্রার্থী জনপ্রিয়তার শীর্ষে ময়না বেগম

 

চাঁদপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ওয়ার্ডের কাউন্সিলর পদে অনেকে প্রার্থীতা ঘোষণা করেছেন।
এদের মধ্যে পৌরসভার পুরানবাজার ১,২,৩, নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থীদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মহিলা আওয়ামী লীগের ওয়ার্ড সভাপতি সমাজসেবক ও জনগণের বন্ধু ময়না বেগম এমনটাই জানিয়েছেন ওয়ার্ডের ভোটার ও নেতৃবৃন্দরা।
ওয়ার্ডের বেশ কয়েকজন ভোটারের সাথে ১,২,৩ নং ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে কাকে দেখতে চায় এ বিষয়ে জানতে চাইলে তারা বলেন,সুখে-দুঃখে যাকে পাই সে আমাদের ময়না আপা, তাকে আমরা ১,২,৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর পদে দেখতে চাই।
তিনি জনগণের বন্ধু ,গরিবের বন্ধু এলাকার যেকোন মানুষ বিপদে আপদে তাকে আমরা কাছে পাই। সে একজন সমাজসেবক অসহায় গরিবের বিপদে-আপদে সে তার পকেটের অনেক অর্থ ব্যয় করে।
তার মতো একজন সৎ ও নিষ্ঠা ব্যক্তীকে ওয়ার্ড কাউন্সিলর হিসেবে আওয়ামী লীগের পক্ষ থেকে নির্বাচন করার জন্য সুযোগ করে দিবেন এটাই আমাদের সকলের দাবি। মহিলা কাউন্সিলর প্রার্থী ময়না বেগম এর পূর্বে নির্বাচন করবে বলে প্রস্তুতি নেয়।
আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়ে নির্বাচন করে বিপুল ভোটে জয়যুক্ত হবে এটাই সকলের প্রত্যাশা।
মহিলা কাউন্সিলর প্রার্থী ময়না বেগম জানায়,১৫ বছর যাবত ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। ছোটবেলা থেকেই রাজনীতির সাথে জড়িত থেকে আওয়ামী লীগকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করেছি।
১৫ বছর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালনকালে দলের সকল কর্মকাণ্ডে বলিষ্ঠ ভূমিকা রেখেছি।
জনগণের পাশে থেকে কাজ করেছি জনগণের সুখ-দুঃখের সাথী হয়ে তাদের সেবা করতে পেরেছি।জনগণের ভালোবাসা ও অনুপ্রেরণা পেয়ে মহিলা কাউন্সিলর পদে নির্বাচন করবো। জনগণ বিপুল ভোটে আমাকে জয়যুক্ত করবে এটাই আমার প্রত্যাশা, যদি ভোটে জয় যুক্ত হতে পারি তাহলে পুরান বাজারে তিনটি ওয়ার্ডের সকল উন্নয়ন মূলক কাজ করবো।
পুরান বাজারকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত করার চেষ্টা করবো।
জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও দলকে আরো সুসংগঠিত করার লক্ষে আমাকে মহিলা কাউন্সিলর পদে জয়যুক্ত করবে জনগণ এটাই আমার প্রত্যাশা।