আজ  বৃহঃবার, ২৬ নভেম্বর, ২০২০

চাঁদপুর মতলবে মাদক বিক্রিতে বাধা দেওয়ায় বাবা ও ছেলেকে কুপিয়ে জখম

চাঁদপুর জেলাধীন মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিয়নে মাদক মামলার জেল খাটা আসামি মনির মোল্লাকে মাদক বিক্রিতে বাধা দেয়ায় বাবা ও ছেলে দুইজনকে কুপিয়ে জখম করেছে।
মাদক ব্যবসায়ীর হামলায় আহত বাবা মজনু বেপারী ও ছেলে তুহিন বেপারী গুরুতর আহত অবস্থায় তাদেরকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার রাতে মতলব দক্ষিণ থানার ২০ নং খাদেরগাঁও ইউনিয়নের খাসির চর গ্রামে নদীর পাড়ে এই হামলার ঘটনা ঘটে।
আহত মজনু বেপারী জানায়, একই গ্রামের রহমান মোল্লার ছেলে মনির মোল্লা দীর্ঘদিন যাবৎ গাঁজা ,ইয়াবা সহ বিভিন্ন মাদক বিক্রি করে আসছে। গত কয়েকমাস পূর্বে মতলব উত্তর থানার তোরকি লঞ্চঘাট এলাকা থেকে গাঁজাসহ মনির মোল্লাকে আটক করে পুলিশ।
এই মাদক ব্যবসায়ী মনির জেল থেকে বেরিয়ে এসে আবারো মাদক বিক্রি শুরু করে। গত কয়েকদিন পূর্বে খাদেরগাঁও ইউনিয়ন এর চেয়ারম্যান রিপন মিশ্বাব এলাকায় মাদক ব্যবসায়ীদের তালিকা তৈরি করার জন্য লোক পাঠায়।
এ সময় মাদক ব্যবসায়ী মনির মোল্লা নামের তালিকা নেওয়ার পর তাকে সতর্কতা মূলক ভাবে মাদক বিক্রি বন্ধ করার জন্য বলা হয়।
এই মাদক সম্রাট মনির মোল্লা ক্ষিপ্ত হয়ে হামলা করার জন্য ওৎ পেতে থাকে।
বৃহস্পতিবার রাতে বাড়ির পাশের মেঘনা নদীর পাড়ে নিজেদের জমি থেকে উঠানো টমেটো বস্তায় ঢুকানোর সময় সেই মাদক সম্রাট মনির ভাড়াটে সন্ত্রাসীদের সাথে করে এনে হামলা চালায়।
এসময় চাপাতি দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে বাবা ও ছেলেকে আহত করে। এসময় সাথে থাকা টমেটো বিক্রির নগদ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নিয়ে তারা পালিয়ে যায়।
স্থানীয়রা রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করায়।
এই ঘটনা স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারদের অবহিত করার পর তাদের নির্দেশে আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।