আজ  মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

চাঁদপুর শহরের পুরান বাজারে অগ্রণী ব্যাংকের গাড়ির চাপায় শিশুর মৃত্যু, চালক আটক

চাঁদপুর প্রতিনিধি:
চাঁদপুর শহরের ব্যাবসায়িক এলাকা পুরানবাজারে অগ্রণী ব্যাংকের গাড়ির চাপায় সড়ক দুর্ঘটনায় পাঁচ বছর বয়সী নিরব নামে এক শিশুর মৃত্যু হয়েছে।
সকাল ১৫ নভেম্বর দুপুরে অগ্রণী ব্যাংকের নিজস্ব একটি গাড়ি পুরানবাজার শাখায় যাওয়ার পথে নতুন রাস্তা এলাকায় এ গাড়ির সাথে ধাক্কা লেগে শিশু নিরব আহত হয়। তাৎক্ষণিক স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত শিশু নিরব পুরান বাজার নিতাইগঞ্জ মম ফ্যাক্টরি এলাকার নাছির মাঝির ছেলে।
এ ঘটনায় স্থানীয়রা ক্ষুব্দ হয়ে ব্যাংকে গাড়ি ভাঙচুর করে এ সময় গাড়িতে থাকা নগদ ৩০ লক্ষ টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ ঘটনায় ব্যাংকের গাড়িটি ও চেম্বার অব কমার্সের গ্লাস ভাঙচুর করে বিক্ষুব্ধ জনতা।
খবর পেয়ে তাৎক্ষণিক পুরানবাজার ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স নিয়ে উত্তেজিত জনতাকে নিবৃত্ত করার চেষ্টা করে। এবং গাড়ি থেকে ৩০ লক্ষ টাকা উদ্ধার করে পুলিশ হেফাজতে নিয়ে যায়। পরবর্তীতে সদর মডেল থানার অফিসার ইনচার্জ নাসিম উদ্দিন, ইন্সপেক্টর তদন্ত হারুনুর রশিদ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

ইনেসপেক্টর জাহাঙ্গীর আলম জানান, নতুন রাস্তা দিয়ে অগ্রণী ব্যাংকের গাড়িটি টাকা নিয়ে আসার পথে শিশুটিকে চাপা দেয়। এ সময় শিশুর করুণ মৃত্যু হলে বিক্ষুব্ধ জনতা গাড়িটি ভাঙচুর করে টাকা নিয়ে যাওয়ার চেষ্টা করে তাৎক্ষণিক খবর পেয়ে গাড়ি থেকে টাকা উদ্ধারসহ উত্তেজিত জনতাকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এ ঘটনায় অগ্রণী ব্যাংকের গাড়িচালক মনির হোসেনকে আটক করা হয়েছে‌। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শাহরিয়ার খান কৌশিক, মো,০১৭১৩৬৮৮৯২০