আজ  মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

বাাাা,,,

চাঁদপুরে কয়েকটি দৈনিক পত্রিকা ও অনলাইন পত্রিকায় স্কুল প্রাঙ্গণে ওষুধের দোকানে রমরমা কোচিং বাণিজ্য শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা জানিয়েছেন চান্দ্রা ইয়াকুব আলী সাহেব উচ্চ বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষক সুমন চন্দ্র দেব ব্রাহ্মণ।
তিনি তার প্রতিবাদলিপিতে উল্লেখ করেন, চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের চান্দ্রা ইয়াকুব আলী স্বারক উচ্চ বিদ্যালয় অত্যন্ত কৃতিত্ব ও সুনাম রয়েছে। এই স্কুলের ছাত্রছাত্রীরা পড়ালেখায় ভালো রেজাল্ট করে উচ্চ শিক্ষিত হয়েছে।
এলাকার অনেক হতদরিদ্র পরিবারের সন্তানরা অর্থের অভাবে পড়াশোনা করতে পারছে না। এ সকল ছাত্র-ছাত্রীদের ভালো রেজাল্ট করার জন্য তাদের কথা চিন্তা করে কোন টাকা না নিয়ে বিনামূল্যে কয়েকজন শিক্ষার্থীকে নিজের উদ্যোগে এক শিক্ষার্থীর বাবার দোকানে তাদেরকে পড়িয়েছি।
আর এই স্কুলে খণ্ডকালীন শিক্ষক হিসেবে নিয়োগ নিয়েছি, শিক্ষার্থীদের অভিভাবকের অনুরোধে তাদেরকে বিনামূল্যে প্রাইভেট পড়িয়েছি।বহিরাগত কিছু শিক্ষক নিজেদের স্বার্থ হাসিল করতে না পেরে এই মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়ে অপপ্রচার চালাচ্ছে।
এলাকার কিছু কুচক্রী মহল সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে এই সংবাদটি প্রকাশ করেছে। তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন, তাই এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।