আজ  বৃহঃবার, ৩ ডিসেম্বর, ২০২০

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

 

চাঁদপুরে কয়েকটি দৈনিক অনলাইন পত্রিকায় সামাজিক যোগাযোগ মাধ্যমে সদর উপজেলা ১২ নং চান্দ্রা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বাখরপুরের সিরাজ দেওয়ানের ছেলে রুবেল দেওয়ান ও টেলু দেওয়ান এর ছেলে মোঃ বিল্লাল দেওয়ান চাঁদা দাবি করে আসছে এই শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা জানিয়েছেন বিল্লাল দেওয়ান, রুবেল দেওয়ান ।
তিনি তার প্রতিবাদলিপিতে উল্লেখ করেন, চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের চান্দ্রা ৩ নং ওয়ার্ড বাখরপুর গ্রামের কাঁচা রাস্তায় ইটের গাড়ী নেয়াকে কেন্দ্র করে সিরাজ দেওয়ানের ছেলে রুবেল দেওয়ান ও মোঃ বিল্লাল দেওয়ান সাথে সিরাজ জমাদার, মঞ্জুর জমাদার, সাত্তার শেখ গংদের সাথে কথা কাটাকাটি হয়।
সেই ঘটনাটিকে ঘোলাটে করতে প্রতিপক্ষ সিরাজ জমাদার ও তাদের লোকজন চাঁদাবাজির বিষয়টি উল্লেখ করে মানুষকে বিভ্রান্তি সৃষ্টি করে।
রুবেল দেওয়ান চাঁদা দাবি করে আসছে এটি সম্পন্ন মিথ্যা ।এলাকার কিছু মানুষ নিজেদের স্বার্থ হাসিল করতে না পেরে এই মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়ে অপপ্রচার চালাচ্ছে। রুবেল দেওয়ান একজন ছাত্রলীগকর্মী ও শেখ জামাল স্পোর্টিং ক্লাবের দাতা সদস্য।
এলাকার কিছু কুচক্রী মহল সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে এই সংবাদটি প্রকাশ করেছে। তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন, তাই এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।