আজ  শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

ফলাফল যাই হোক, মেনে নেবো: আতিকুল

 

স্টাফ করেসপন্ডেন্ট |
ঢাকা: জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী হলেও ভোটের ফলাফল যাই হোক মেনে নেবেন বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম।

শনিবার (১ ফেব্রুয়ারি) রাজধানীর উত্তরায় এক নম্বর ওয়ার্ড আওতাধীন নওয়াব হাবীবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে নিজ ভোটাধিকার প্রয়োগ করেন আতিকুল ইসলাম। ভোট প্রয়োগ শেষে সাংবাদিকদের এ কথা জানান আতিকুল ইসলাম।

আতিক বলেন, আমি আগেও নির্বাচন করেছি, বিজিএমইএ নির্বাচন করেছি। ভোটের ফলাফল যেমনই হোক মেনে নেবো। তবে, আমি জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। বিগত ৯ মাস যেভাবে কাজ করেছি, দেশজুড়ে নৌকা যে উন্নয়ন করেছে, তা জনগণ মনে রাখবে এবং নৌকায় ভোট দেবে বলে আমার বিশ্বাস।

এ সময় প্রথমবার ইভিএমের মাধ্যমে ভোট দেওয়ার অভিজ্ঞতাও তুলে ধরেন আতিক।
তিনি বলেন, আমার বুথে প্রথম ভোট আমি দিয়েছি। আঙুলের ছাপ দেওয়ার সঙ্গে সঙ্গেই সব তথ্য ভেসে ওঠে। কোথাও আঙুলে কালি লাগেনি। ভোট দেওয়ার পর ‘কনফার্ম’ বার্তা ভেসে উঠেছে, বেশ ভালো লাগছে।
এ সময় বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী মোস্তাফিজুর রহমান সেগুনের পোলিং এজেন্ট বের করে দেওয়ার অভিযোগ নিয়েও কথা বলেন আতিকুল ইসলাম।
ভোটের পরিবেশ সুষ্ঠু রাখার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমি এসে কোনো সমস্যা দেখিনি। তবে, আমি আসার সঙ্গে সঙ্গেই তিনি আমাকে বলেছেন। আমি তাকে বুকে জড়িয়ে ধরেছি। আমাদের উচিত এভাবেই সবার প্রতি আচরণ করা। আমি তাকে বলেছি যে, তার অভিযোগ নিয়ে রিটার্নিং কর্মকর্তার সঙ্গে কথা বলবো।