আজ  বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে চাঁদপুরেও ব্যাপক কর্মসূচি পালন হবে : শিক্ষামন্ত্রী

 

VideoCapture_20191206-214018চাঁদপুরে ১৮তম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে। শুক্রবার (৬ ডিসেম্বর) দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে জাতীয়, ক্রীড়া পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের প্রতি শ্রদ্ধা ও সম্মান জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী বলেন, তাদের আত্মত্যাগের মাধ্যমেই আজ আমরা স্বাধীন। এই স্বাধীনতাকে অর্থবহ করে তুলতে হবে। তাদের রক্তের মূল্যায়ন করতে হবে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী দেশ ও বিদেশে পালন করা হবে। সেই আলোকে চাঁদপুরেও ব্যাপক কর্মসূচী গ্রহন করা হয়েছে।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

 

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও জেলার ৮ উপজেলার নির্বাহী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ সদর ও কচুয়া উপজেলা দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন।

টুর্নামেন্টে জেলার ৮ উপজেলার ৮টি ক্রীড়া সংস্থার দল অংশ গ্রহন করবে। উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করে সদর উপজেলা ও কচুয়া উপজেলা দল। এতে ৪-২ গোলে চাঁদপুর সদর উপজেলা দল জয় লাভ করে।