আজ  বৃহঃবার, ৩ ডিসেম্বর, ২০২০

বেগমগঞ্জে শিবিরের হামলায় গুলিবিদ্ধসহ আহত ছাত্রলীগের পাঁচজন 

 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট |
নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমানউল্লাপুর ইউনিয়নে ছাত্রলীগ ও শিবিরের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় শিবিরের হামলায় ছাত্রলীগের একজন গুলিবিদ্ধসহ ৫ জন আহত হয়েছেন।
রোববার (১ মার্চ) রাত ৮টার দিকে উপজেলার ১নং আমানউল্লাপুর ইউনিয়নের পলোয়ান বাজারে রাজনৈতিক বিরোধের জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
আহতরা হলেন, গুলিবিদ্ধ হাবিব, রনি, মনু, রায়হান ও রাকিব। এর মধ্যে রাকিবের অবস্থা আশংকাজনক বলে জানা যায়।
আহতরা জানান, রাতে ইউনিয়নের নোয়াখালী-লক্ষীপুর সড়কের পলোয়ান বাজারের একটি চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলেন তারা। হঠাৎ রাত ৮টার দিকে শিবিরের কয়েকজন এসে এলোপাতাড়ি গুলি করে। আতঙ্কগ্রস্ত হয়ে স্থানীয়রা দিক-বিদিক ছুটাছুটি করে পালিয়ে যায়।
একপর্যায়ে ছাত্রলীগের কর্মীরা বাধা দিতে গেলে শিবিরের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় শিবিরের কয়েকজন দোকানে ডুকে কুপিয়ে আহত করে ছাত্রলীগের কর্মীদের। পরে হামলাকারীরা চলে গেলে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ চৌধুরী জানান, শিবির ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষের ঘটনায় পাঁচজন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করছেন বলেও জানান তিনি।