আজ  শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

মতলব উত্তরে মাসিক আইন-শৃঙ্খলা ও সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। উন্নয়নমূলক কাজে প্রশাসন, জনপ্রতিনিধি ও জনগণ সম্পৃক্ত থাকবে উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ কুদ্দুস।

badsha-Pic-19-08-2019-576x330(1)

জাকির হোসেন বাদশা মতলব:  চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সোমবার (১৯আগস্ট) উপজেলা পরিষদের মাসিক সাধারন সভা ও আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে আইন শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। এতে আরও বক্তব্য রাখেন মতলভ উত্তর থানার ওসি (তদন্ত) মোঃ মুরশেদুল আলম ভ’ঁইয়া, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, গজরা ইউপি চেয়ারম্যান মোঃ হানিফ দর্জি ও সুলতানাবাদ ইউপি চেয়ারম্যান মঞ্জুর মোর্শেদ স্বপন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহাজাহান প্রধান প্রমূখ।

এরপর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সঞ্চালনায় উপজেলা পরিষদের মাসিসক সাধারন সভায় বক্তব্য রাখেন উপজেলার বিভাগীয় কর্মকর্তা ও চেয়ারম্যান বৃন্দ।

সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, আগস্ট মাস শোকের মাস। এ শোকের মাসে বিএনপি জামাত ষড়যন্ত্র করতে পারে। রাজনৈতিক দল দেশে আইন-শৃঙ্খলার অবনতি করতে পারে। তাই প্রশাসন, নেতাকর্মী ও সর্বস্তরের জনগণকে সজাগ থাকতে হবে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস আরো বলেন,তিনি বলেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী। এলাকার উন্নয়নে সরকার বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে। সরকারের কর্মসূচিগুলোর কথা সাধারণ জনগণকে অভিহিত করতে হবে। উন্নয়নমূলক কাজে প্রশাসন, জনপ্রতিনিধি ও জনগণ সম্পৃক্ত থাকবে। তিনি আরও বলেন, সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করলে এ উপজেলা থেকে মাদককে রুখতে কোনো সমস্যাই না। পুলিশ প্রশাসনের পাশাপাশি সমাজের সকল শ্রেণী-পেশার মানুষদেরও এ ব্যাপারে আরো আন্তরিক হতে হবে। যৌতুক, বাল্যবিবাহ, ইভটিজিং প্রতিরোধে সচেতনতামূলক সভার মাধ্যমে তা প্রতিরোধের ব্যবস্থা করা যেতে পারে।