আজ  মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

মতলব দক্ষিণ উপজেলা পরিষদের উপ নির্বাচনের ব্ল্যাক পেপার ও মালামাল বিতরণ

মতলব দক্ষিণ উপজেলা পরিষদের উপনির্বাচনের মোট ৫৭ টি ভোট কেন্দ্রে উপ নির্বাচনের ব্ল্যাট পেপার ও মালামাল বিতরণ করা হয়েছে।
সোমবার দুপুর থেকে মতলব উপজেলা পরিষদ রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে সকল কেন্দ্রের দায়িত্বরত পোলিং অফিসার, পুলিশের কাছে নির্বাচনী মালামাল হস্তান্তর করা হয়।
সকল কেন্দ্রের দায়িত্বরত কর্মকর্তারা পর্যায়ক্রমে সোমবার দুপুর থেকেই শুরু করে বিকেলের মধ্যে স্ব-স্ব কেন্দ্রে তাদের মালামাল নিয়ে যায়।
মতলব দক্ষিণ উপজেলার উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বিএসএম কবির আহমেদ ও বিএনপি মনোনীত প্রার্থী ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এমএ শুক্কুর পাটোয়ারী নির্বাচন করবেন।
কিন্তু নির্বাচনের দুই দিন আগেই প্রেস রিলিজের মাধ্যমে নির্বাচন বয়কট করলেন বিএনপি মনোনীত প্রার্থী ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এমএ শুক্কুর পাটোয়ারী।
মতলব দক্ষিণ উপজেলা রিটার্নিং অফিসার জামাল হোসেন জানান, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের উপনির্বাচনে সঠিক ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত দুই প্রার্থীর মাঝেই প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে। নির্বাচনের ব্ল্যাক পেপার ও মালামাল বিতরণ করা হয়েছে। কেন্দ্রে দায়িত্বরত কর্মকর্তারা তাদের মালামাল বুঝে নিয়েছে। প্রতীক বরাদ্দের পর নির্বাচন বয়কট করার কোনো সুযোগ নেই। এজন্য দুই প্রার্থীর মাঝেই নির্বাচন অনুষ্ঠিত হবে।

শাহরিয়ার খান কৌশিক, মো,০১৭১৩৬৮৮৯২০