আজ  রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

মিমির নতুন বয়ফ্রেন্ড চাই!

আগের কোনো সম্পর্কেই থিতু হতে পারেননি টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। তার সবশেষ সম্পর্ক নিয়েও কম জল ঘোলা হয়নি। মাঝে ক্যারিয়ার নিয়ে ব্যস্ত সময় পার করার পর এবার নতুন বয়ফ্রেন্ড খুঁজছেন টালিগঞ্জের এই লাস্যময়ী অভিনেত্রী।

কিন্তু বরাবর একা ছিলেন না মিমি। এর আগে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে তার ঘনিষ্ঠতা ছিল বলে মিডিয়া পাড়ায় গুঞ্জন রয়েছে। রাজ তাকে বিয়েও করতে চেয়েছিলো, কিন্তু ক্যারিয়ারের কথা চিন্তা করে রাজকে বিয়ে করতে রাজি হননি মিমি। পরে টালিগঞ্জের আরেক লাস্যময়ী অভিনেত্রী শুভশ্রীকে বিয়ে করেন রাজ।

এরপর প্রযোজক শ্রীকান্ত মোহতার সঙ্গেও মিমির প্রেমের সম্পর্ক গড়ে ওঠেছিল। কিন্তু যখন দু’জনে মেঘের ভেলায় বিচরণ করছিলেন, হঠাৎ শ্রীকান্ত কারাগারে চলে যান। পরে আবার একা হয়ে যায় মিমি।

গত কয়েক বছর আগে পরিচালক বিরসা দাশগুপ্তের একটি ছবির শুটিংয়ের উদ্দেশ্যে তুরস্কে গিয়েছিলেন মিমি। সেই শুটিংয়ে মিলি নামক এক তরুণ স্থানীয় ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন। পরে সেখানেই মিলির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে মিমি। কিন্তু মিলি তুরস্কের নাগরিক হওয়ায় সর্বদা তাকে কাছে পান না মিমি।

এই প্রসঙ্গে মিমি বলেন, ‘আমি লং ডিসট্যান্স রিলেশনশিপে বিশ্বাস করি না। মিলির সঙ্গে বিয়ের প্রশ্নই ওঠে না। আমি পার্টিতে যাইনা। শুটিং থেকে বাড়ি আর আমার রাজনীতির জায়গা, এটাই আমার রুটিন।এই রুটিনে কেউ বুঝতে পারছে না আমি কার সঙ্গে ডেট করছি? কোথায় যাচ্ছি? তার ওপর আমি একা। তাই মানুষ ধরে নিচ্ছে আমার অমুকের সঙ্গে প্রেম, বিয়ে। আমি বিয়ে করলে সকলকে জানিয়ে, সব মিডিয়াকে ডেকেই বিয়ে করব।’

‘‘শুনুন, আগে একটা বয়ফ্রেন্ড তো হোক। তাঁকে দেখি। তাঁর সঙ্গে ঘুরি। কিছুটা সময় কাটাই। তারপর তো বিয়ে!’