আজ  রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

শামীম ও জয়ের সফলতায় চাঁদপুরবাসী গর্বিত: নাছির উদ্দিন আহমেদ

 

চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেছেন, যুব বিশ্বচ্যাম্পিয়নরা শুধুমাত্র এখানে সীমাবদ্ধ নয়, তারা জাতীয় দলে খেলার সুযোগ নিয়ে বিশ্বকাপ জয় করবে এমন প্রত্যাশা আমাদের। অনুর্ধ্ব-১৯ বিশ্বচ্যাম্পিয়ন দলে চাঁদপুরের দুই কৃতি সন্তানের সফলতায় আমরা গর্বিত। চাঁদপুর জেলাবাসী, চাঁদপুর জেলা আওয়ামী লীগ ও চাঁদপুর পৌরসভার পক্ষ থেকে তাদেরকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। তাদের আগামী দিনের সফলতা কামনা করি।
বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে চাঁদপুর পৌরসভার মেয়র এর কার্যালয়ে পৌরসভার পক্ষ থেকে যুব বিশ্বচ্যাম্পিয়ন দলে অংশগ্রহনকারী দুই কৃতি সন্তান শামীম হোসেন পাটওয়ারী ও মাহমুদুল হাসান জয়কে তাৎক্ষনিক সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্যে এসব কথা বলেন।
দুই কৃতি খেলোয়াড়কে পৌরসভার পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করেন মেয়র নাছির উদ্দিন আহমেদ। এরপর তাদেরকে মিষ্টান্ন খাওয়ানো হয় এবং সম্মননা ক্রেস্ট প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র সিদ্দিকুর রহমান ঢালী, চাঁদপুর পৌরসভার সচিব মো. আবুল কালাম ভুঁইয়া, কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি, মহিলা কাউন্সিলর আয়শা রহমান, চাঁদপুর ক্রিকেট একাডেমির প্রশিক্ষক শামীশ ফারুকীসহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ।