আজ  শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

সাহসী হিরো আলমের তিন নায়িকা

 

অসংখ্য মিউজিক ভিডিও ও কমেডি শর্টফিল্ম বানিয়ে ইইটিউব ও ফেসবুকে ব্যাপক পরিচিতি পেয়েছিলেন বগুড়ার ছেলে আশরাফুল আলম ওরফে হিরো আলম। এরপর ২০১৭ সালে তার চলচ্চিত্রেও অভিষেক হয়। অভিনয় করেন ‘মার ছক্কা’ নামের একটি ছবিতে। নতুন খবর হল, দুই বছরেরও বেশি সময় পরে আবারও চলচ্চিত্রে অভিনয় করলেন হিরো আলম।
অনেকটা গোপনেই সম্পন্ন হয়েছে নতুন এই ছবির শুটিং। এডিটিং-সহ অন্যান্য কাজও শেষ। আগামী ২৭ মার্চ সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে সেই ছবি। অভিনয়ের পাশাপাশি এ ছবির প্রযোজকও হিরো আলম। ছবির নাম ‘সাহসী হিরো আলম’। গত সোমবার ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে।
ছবিটি সম্পর্কে হিরো আলম বলেন,‘ব্যতিক্রমধর্মী সামাজিক প্রেমের গল্প নিয়ে ‘সাহসী হিরো আলম’ ছবিটি নির্মাণ করা হয়েছে। হিরো আলম সাহসী, সে কাউকে ভয় করে না, নিজের সিদ্ধান্তকেই সবসময় এগিয়ে রাখে এজন্য ছবিটির নাম রাখা হয়েছে ‘সাহসী হিরো আলম’।
এই ছবির নায়ক হিরো আলম একাই। তার বিপরীতে নায়িকা তিন জন। তারা হলেন- সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি, নুসরাত জাহান। আরও অভিনয় করেছেন আমির সিরাজী, তনু পাণ্ডে, রেহেনা জলি, নিরাঞ্জন গুলজার ও কালা আজিজ প্রমুখ।
এ ছবির গল্প লিখেছেন পিজি মোস্তফা। চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার জাহান ঝন্টু। সিনেমার পরিচালক এ আর মুকুল নেত্রবাদী। ছবির কাহিনি লিখেছেন হিরো আলম নিজেই।