আজ  শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

সৌদি আরব তায়েফ জেলা আওয়ামী লীগের দশম সম্মেলন অনুষ্ঠিত

সৌদি আরব তায়েফ জেলা আওয়ামী লীগের দশম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার বিকেলে সৌদি আরবে তায়েফের স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে জেলা আওয়ামী লীগের ২০২০ দশম সম্মেলন অনুষ্ঠিত হয়।
এই সম্মেলনে সৌদি আরব তায়েফ জেলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা আবু সুফিয়ানের সভাপতিত্বে গোলাম সরোয়ার ও সেলিম  মজুমদার এর যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তায়েফ জেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক আব্দুল বাতেন বাকি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কামাল হোসেন ও মনসুর আহমেদ ওমর ফারুক ভূঁইয়া ও জি এস আব্দুর রহমান জিকু ও অাবু জাফর, আবদুল হক,  মহিউদ্দিন পাটোয়ারী সাদ্দাম, সাইফুল ইসলাম, সুমন খান। অনুষ্ঠানে এছাড়া শুভেচ্ছা বক্তব্য রাখেন, মহিউদ্দিন পাটোয়ারী সদ্দাম ও সাইফুল ইসলাম, মোঃ সুমন খান রবিউল ইসলাম, তানজিল আহমেদ  শামীম হোসেন ভূঁইয়া, আনোয়ার হোসেন সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

তায়েফ জেলা আওয়ামী লীগের দশম সম্মেলনে ওমর ফারুককে সভাপতি ও জিএস আব্দুর রহমান জিকুকে সাধারণ সম্পাদক এবং গোলাম সরোয়ারকে সাংগঠনিক সম্পাদক করে ৯১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। সম্মেলনে তায়েফ জেলা আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শাহরিয়ার খান কৌশিক, মো,০১৭১৩৬৮৮৯২০