আজ  বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

সড়ক দুর্ঘটনায়  মোটরসাইকেল চালকের মৃত্যু, আহত ১

    চাঁদপুর সদর উপজেলা ১২ নং চান্দ্রা ইউনিয়নে সড়ক দুর্ঘটনায়  মোটরসাইকেল চালক হাসান (৩৫)এর মৃত্যু হয়েছে ও ১ জন আহত হয়েছে।

শনিবার বিকেলে চান্দ্রা চৌরাস্তার উত্তর পাশে হানিফ দেওয়ানের বাড়ির পূর্ব পাশের রাস্তার মোটরসাইকেল দুর্ঘটনায় চালক নিহত হয়েছে।
নিহত হাসান বরিশাল থেকে মোটর সাইকেলে নোয়াখালী যাচ্ছিলেন। এসময় মোটর সাইকেল আরোহী নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গাছের সাথে ধাক্কায় মারাত্মক আহত হন। প্রত্যক্ষদর্শীরা তাদের ২জনকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে পাঠায়।
সদর হাসপাতালের ডাক্তার চালক হাসানকে তাকে দেখে মৃত ঘোষণা করেন।
হাসপাতালের আরএমও ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান, নিহতের লাশ হাসপাতালেই পড়ে আছে। আমরা ময়না তদন্তের জন্য মর্গে পাঠাবো। নিহতের স্বজনদের সাথে যোগাযোগের চেষ্টা চলছে।
১২ নং চান্দ্রা ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি খান জাহান আলী কালু পাটোয়ারী জানান, নিহত হাসান বরিশাল থেকে মোটর সাইকেলে নোয়াখালী যাচ্ছিলেন। মোটর সাইকেল আরোহী নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গাছের সাথে ধাক্কায় মারাত্মক আহত হন।
স্থানীয় এলাকাবাসী এবং ইউনিয়নের চৌকিদারদের সহায়তায় তাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যায়। কিন্তু ঘটনাস্থলে চালকের মৃত্যু হয়েছে।

শাহরিয়ার খান কৌশিক,মোঃ,০১৭১৩৬৮৮৯২০