আজ  রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

হরিনার আব্দুল আজিজ মাস্টার আর নেই বিভিন্ন মহলের শোক

 

প্রতিবেদন মোঃ হোসেন গাজী

চাঁদপুর সদর উপজেলা ১৩ নং হানারচর ইউনিয়ন হরিনার সবার পরিচিত ও সাবেক সংসদ সদস্য প্রফেসার আব্দুলাহ সাহেবর ভাগিনা আব্দুল আজিজ মাস্টার (৮৫) দুনিয়ার মায়া ত্যাগ করে চলে গেছেন না ফেরার দেশে।
শনিবার (২৯ ফেব্রুয়ারি) ভোর ৫ টায় বিশ মিনিটে বয়স্ক জনিত কারনে গোবিন্দয়া গ্রামের নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়ে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাকে বাদ যোহর হরিনা বাজার জামমে মসজিদে জানাযা উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ শাহজাহান মিয়া, দৈনিক চাঁদপুর দিগন্ত পত্রিকার ব্যবস্হাপনা অ্যাডভোকেট শাহজাহান খান, হানারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ছাত্তার রাঢ়ি, সাবেক চেয়ারম্যান মোঃ মোক্তার গাজী, মদনা দরবার শরীফের ছাহেবজাদা মাওলানা শাহ মোহাম্মদ কাওসার, হাইমচর উপজেলা যুবলীগের সদস্য হাজী মোঃ ইসমাইল হোসেন আখন্দ, জাহাঙ্গীর হোসেন অকিল, বিলাল হোসেন গাজী, জানায় শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায় ১০ নং লক্ষীপুর মডেল ইউনিয়ের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন আবদুল আজিজ মাস্টার তিনি অসুস্থ থাকার পরে শনিবার ভোর ৫, ২০ মিনিটে মৃত্যুবরণ করেন। তার ছেলে-মেয়েরা সকলেই যার যার মত ভালো জীবন যাপন করছেন। আবদুল আজিজ মাস্টার একজন ভক্ত যার বাড়ি ১৩ নং হানারচর ইউনিয়ন হরিনা বাজার গ্রামে গোবিন্দিয়া আব্দুল আজিজ মাস্টার মিতৃতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।