আজ  বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোতালেব জমাদার দেখতে হাজারো জনতার ঢল

 

মোঃ হোসেন গাজী,হাইমচর

হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনারস মার্কার প্রার্থী মোঃ মোতালেব জমাদারকে দেখার জন্য হাজারো জনতা ঢল ।

৩ জানুয়ারী দূর্যোগপূর্ন আবওয়ার উপেক্ষা করে তাদের প্রিয় প্রার্থীকে এক নজর দেখার জন্য হাইমচর উপজেলা আলগী বাজারে মোতালেব প্লাজায় দুপুরের পর থেকে লোকজন জড় হতে থাকেন। হাইমচরে মোতালেব জমাদার পৌছার সাথে লোক রাস্তায় নেমে এসে নিজ প্রার্থীকে নিজ প্রার্থীকে জড়িয়ে কাঁদতে দেখা যায়। উল্লেখ্য যে গত ২৩ ডিসেম্বর প্রতিক বরাদ্ধে দিন নৌকা মার্কার ও আনারস মার্কার মধ্যে সংঘর্ষে আনারস মার্কার প্রার্থী মোতালেব জমাদার গুরুতর আহত হন। আহত মোতালেব জমাদারকে প্রথমে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আনলে তার অবস্থা গুরুতর দেখে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আরো খারাপ দেখে ঢাকা মেডিকেল হাসপাতালে পেরন করেন। উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী মোতালেব জমাদারকে চিকিৎসা শেষে বাড়িতে ফিরিয়ে আনা হয়। উপজেলা পরিষদ নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী মোতালেব জমাদারে শারিরিক অবস্থা আগের চেয়ে উন্নতের দিকে।
এব্যাপারে স্বতন্ত্র প্রার্থী মোতালেব জমাদার তার সমর্থকদের উদ্যেশ্যে বলেন, আপনারা আমাকে দোয়া করছেন বলে আবার আপনাদের মাঝে আল্লাহপাক ফিরিয়ে এনেছে। আমার জন্য আপনারা অনেক করেছেন বিনিময় আমি কিছুই করতে পারিনি। আগামী ১৩ জানুয়ারী নির্বাচনে কেন্দ্রে গিয়ে আনারস মার্কায় ভোট দিয়ে বিজয় করে ঘরে ফিরবেন। আপনারা যেভাবে আমার পাশে ছিলেন আমিও আপনাদের পাশে আছি থাকবো। ১৩ তারিখের নির্বাচনের মাধ্যমে বুঝিয়ে দিবেন এদেশের মানুষ সত্যের পক্ষে আছে এবং থাকবে। কোন ভয়ভতী মনের কাছে রাখবেনা আমি মোতালেব জমাদার আপনাদের পাশে আছে। প্রত্যেকে একজন মোতালেব জমাদার হয়েছে কাজ করবেন।