আজ  রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মাঝি নূর হোসেন

 

 

সকল জল্পনা কল্পনার শেষে হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক পেলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নূর হোসেন20191210_185259 পাটওয়ারী
নূর হোসেন পাটওয়ারীর মনোনয়ন পাওয়ার সংবাদ হাইমচরে পৌছা মাত্রই নেতা কর্মীদের মাঝে আনন্দের উল্লাস দেখা দিয়েছে।
গতকাল ০৯ ডিসেম্বর সন্ধ্যায় গনভবনে প্রধান মন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের সভার সিদ্ধান্ত মোতাবেক নূর হোসেন পাটওয়ারীকে হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের প্রার্থী হিসেব চুড়ান্ত মনোনয়ন প্রদান করা হয়।
মনোনয়ন বোর্ড থেকে তথ্য পেয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান মন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি এবং মনোনয় বোর্ডের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নূর হোসেন পাটওয়ারী বলেন, হাইমচরবাসীর ভালোবাসার প্রতিফলন ঘটেছে। আমাকে নৌকার মাঝি হিসেবে যে গুরুদায়িত্ব দেয়া হয়েছে তা হাইমচরবাসীকেই রক্ষা করতে হবে। এ নৌকা আমার নয়, এ নৌকা হাইমচর উপজেলার উন্নয়নের প্রতীক। এর মান রক্ষায় হাইমচরের সর্বস্তরের জনগণকে এগিয়ে আসতে হবে। সকল দ্বিধাদ্ব›দ্ব ভুলে গিয়ে ডা. দীপু মনি এমপির চলমান উন্নয়নকে আরো গতিশীল করতে আগামী ১৩ জানুয়ারীর নির্বাচনে নৌকা প্রতিককে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।