আজ  বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

১৫ ই আগস্ট শোক দিবস উপলক্ষে চাঁদপুর পৌর ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

 

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ১৫ আগষ্ট নিহত বঙ্গবন্ধু সহ তার পরিবারের সকলের আত্মার মাগফিরাত কামনায় পৌর ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শনিবার চাঁদপুর শহরের চৌধুরী জামে মসজিদে মাগরিবের নামাজের পর পৌর শহর ছাত্রলীগের সভাপতি ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের মনোনীত কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ সোহেল রানা ও একই ওয়ার্ডের যুবলীগের সাবেক সভাপতি আওয়ামী লীগ সম্মেলনে সাধারন সম্পাদক পদপ্রার্থী মোঃ ছিডু মিজির যৌথ উদ্যোগে এই মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।
মিলাদ ও দোয়া অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনা সহ ১৫ আগষ্ট নিহত বঙ্গবন্ধু পরিবারের সকলের জন্য ও দোয়া করা হয়। একই সাথে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘ আয়ু ও সুস্থতা কামানা করে বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষা মন্ত্রী ও চাঁদপুর -৩ আসনের এমপি আলহাজ্ব ডাঃ দীপু মনির স্বামী তৌফিক নেওয়াজ এ রোগ মুক্তি জন্য দোয়া ও মোনাজাত করা হয়।
মিলাদ ও দোয়া পরিচালনা করেন চৌধুরীর জামে মসজিদের খতিব আলহাজ্জ্ব মাওলানা মোঃ হোসাইন আহম্মেদ।

এ সময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি দিলদার হোসেন পাটোয়ারী, ওয়ার্ড আওয়কমীগীল নেতা দুলাল মিয়া, যুবলীগ নেতা পারভেজ দেওয়ান, সাইফুল ইসলাম সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ আরো অনেক নেতাকর্মী উপস্থিতি ছিলেন।