আজ  শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

১ নংওয়ার্ডের সম্পাদক পদে ফজল প্রধানিয়াকে দেখতে চাই তৃণমূল

 

 

received_446187029402453: আসন্ন চাঁদপুর পৌর আওয়ামীলীগের সন্মেলন কে কেন্দ্র করে অধীনস্থ ১৫টি ওয়াডের সন্মেলন করার উদ্যোগ নিয়েছে পৌর আওয়ামী। তাঁরই ধারাবাহিকতায় শুরু হয়েছে ওয়ার্ড পযার্য়ের সম্মেলন।
আসন্ন ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সন্মলনে সাধারণ সম্পাদক  পদে প্রার্থী হয়েছেন এ ওয়ার্ডে  দীর্ঘ ২’ যুগের ও বেশী সময় ধরে যিনি বাংলাদেশ আওয়ামীর নেতৃত্ব দিয়েছেন তিনি হচ্ছেন মোঃ ফজল প্রধানিয়া। ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সন্মলনে সাধারণ সম্পাদক পদে ফজল প্রধানিয়াকে দেখতে চাই তৃণমূলের নেতৃবৃন্দরা। আওয়ামী লীগের দুর্দিনের কান্ডারী সজল প্রধানিয়াকে যাতে সাধারণ সম্পাদক পদটি দেওয়া হয় এটাই পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে দাবি জানান তৃণমূলের নেতাকর্মীরা।
চাঁদপুর পৌরসভার ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন মঙ্গলবার ১০ ডিসেম্বর সকাল দশটায় চেম্বার অফ কমার্স কার্যালয়ের সামনে পুরান বাজার ট্রাক রোডে অনুষ্ঠিত হবে।
সাধারণ সম্পাদক পদে প্রার্থী হওয়ার বিষয়ে তার সাথে একান্ত আলাপচারিতায় মোঃ ফজল প্রধানিয়া বলেন,   আমি যখন বুঝতে শিখেছি তখন থেকেই রাজনীতি করছি, আর  রাজনীতি শুরু স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদশের একজন সৈনিক হিসেবে। তিনি বলেন, আমি যখন ওয়াড যুবলীগের নেতৃত্বে দিয়েছি তখন স্বাধীনতা বিরোধীরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন আওয়ামিলীগ কে ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত। তখন আওয়ামীলীগের নেতৃত্ব দিতে গিয়ে তাদের হাতে নিযাতন, নিপীড়িত হতে হয়েছে।
বিগত দিনে এ ওয়ার্ড বাসীর সুখ দুঃখে ছিলাম। দলের জন্য অনেক  ত্যাগ স্বীকার করেছি, বিগত সন্মলনে ও দলীয় শীর্ষ নেতৃবৃন্দের সকল বিষয়ে সিদ্ধান্ত নিলে সেটির প্রতি ও সন্মান জানিয়েছি।
জেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব নাসির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নাঈম দুলাল পাটোয়ারী নেতৃত্বে দলকে সুসংগঠিত করার লক্ষে কাজ করেছি। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে ও তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সোনার বাংলা গড়ার লক্ষ্যে তার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে কাজ করার অঙ্গীকার করছি। যদি ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে মনোনীত করে তাহলে দলকে আরো সুসংগঠিত করার চেষ্টা করবো।